ভাঙ্গায় মাদক ব্যবসায়ীদের অত্যাচারে অতীষ্ট গ্রামবাসী

ভাঙ্গায় মাদক ব্যবসায়ীদের অত্যাচারে অতীষ্ট গ্রামবাসী

অর্থনীতি আন্তর্জাতিক করোনা নিউজ খেলা চাকরি দূর পরবাস নাগরিক সংবাদ পাঁচমিশালি প্রচ্ছদ বাংলাদেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিনোদন বিশেষ সংখ্যা শিক্ষা

সাইফুল ইসলাম, ভাংগা (ফরিদপুর) : ফরিদপুরের ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের মহেশ^রদী বড় পানিডুবি গ্রামের মাদক ব্যবসায়ী ইলিয়াস মাতুব্বরের অত্যাচারে অতীষ্ট গ্রামবাসী। মাদকের ছোবলে যুব সমাজ ধংশ হয়ে যাচ্ছে। এ কারনেই মাদক ব্যবসা না করার প্রতিবাদ করলে ইলিয়াস মাতুব্বার গ্রামবাসীর নামে বিভিন্ন ভাবে মিথ্যা মামলা দেওয়ার অভিযোগ উঠেছে। তার বিরুদ্বে গোপালগজ্ঞ ও ভাঙ্গা থানায় মাদক, অপহরন, বিভিন্ন ধরনের বেশ কয়েকটি মামলা হয়েছে।

এ ব্যাপারে বাদল মাতুব্বর ও রবিউল খালাশী অভিযোগ করে বলেন, মহেশ^রদী পানিডুবি গ্রামের মাদক ব্যবসায়ী ইলিয়াস মাতুব্বরের অত্যাচারে আজ অতীষ্ট গ্রামবাসী । এছাড়া তিনি সরকারী রাস্তা নির্মান কালে ক্ষমতার জোর খাটিয়ে নির্মানকৃত রাস্তার নকশা পরিবর্তন করে দেয়। এতে ঐ গ্রামের মৃত্যু আঃ ওয়াহেদ খালাসীর পুত্র রবিউল খালাসীর নিজস্ব জায়গার উপর দিয়ে রাস্তা যায়। এতে রবিউল খালাসী প্রতিবাদ করলে ইলিয়াস মাতুব্বর সহ তার লোকেরো রবিউলের উপর হামলা করে এবং হত্যা করার হুমকি দেয়। অতঃপর গত ০৩/০৪/২০২০ ইং রাতে মসজিদ থেকে নমাজ পড়ে বের হলে ইলিয়াসের লোকজন হামলা চালিয়ে রবিউলের ভাতিজা মিমজাল খালাসীকে, আজাদ মাতুব্বর (২৩) ও আছাদ মাতুব্বর (২৬) গুরুত্বর আহত করে।

এলাকাবাসী আরো জানায়, আমাদের দলের মধ্যে রবিউল, বিল্লাল মাতুব্বর, মান্নান কাজী, বাদল মাতুব্বর, নুরইসলাম মাতুব্বর, তুহিন মাতুব্বর, তোতা শেখ, আবু কালাম শেখ সহ আরো লোকজন ছোট পানাডুবি শেলিমের বাড়িতে একটা শালিশ দরবারে ছিলো। সেখান থেকে ফিরার পথে আবারও ইলিয়াস মাতুব্বরের লোকেরা হামলা করে কয়েকজনকে আহত করে। এরপর ইলিয়াস মাতুব্বার তার নিজের বাড়ি ভাংচুর করে ও লুটপাট করে। পরবর্তীতে এই মাদক ব্যবসায়ী ইলিয়াস মাতুব্বর বাদি হয়ে রবিউল খালাসী গংদের নামে ভাঙ্গা থানায় মিথ্যা মামলা দায়ের করে।

২ thoughts on “ভাঙ্গায় মাদক ব্যবসায়ীদের অত্যাচারে অতীষ্ট গ্রামবাসী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *